শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী নগরীতে ট্রাক চাপায় হেলপার নিহত

রাজশাহী নগরীতে ট্রাক চাপায় হেলপার নিহত

রাজশাহী নগরীতে ট্রাক চাপায় হেলপার নিহত
প্রথম ট্রাক দ্বিতীয় ট্রাককে পেছন থেকে ধাক্কা দেয়। মাঝে দাড়িয়ে থাকা হেলপার চাপা পড়ে নিহত হয়

ইফতেখার আলম (বিশাল): রাজশাহীর শিরোইল কলোনির বাফার সার গোডাউনে ট্রাক চাপায় এক হেলপারের মৃত্যুর ঘটনা ঘটেছে।

শনিবার (১১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে শিরোইল কলোনিতে অবস্থিত বাফার সার গোডাউনের লোডিং-আনলোডিং পয়েন্টে এ দূর্ঘটনাটি ঘটে।

পুলিশ সূত্রে জানা গেছে, মৃত হেলপারের নাম মো. রিপন (২১)। তিনি গোদাগাড়ী উপজেলার রেলগেট এলাকার মো. আমিনুল ইসলামের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন নগরীর চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. এমরান হোসেন।

তিনি জানান, সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা মেট্রো ট-০২-০৯৫৩ নম্বরের একটি খালি ট্রাক বাফার সার গোডাউন থেকে মালামাল লোড করার উদ্দেশ্যে পেছনের দিকে নিচ্ছিল। কিন্তু গাড়িটি সে সময় চালাচ্ছিল ওই খালি ট্রাকটির হেলপার নাশিম (২৫), ট্রাকের মূল ড্রাইভার ছিল অনুপস্থিত। ওই সময়ে পেছনে দাড়িয়েছিল ঢাকা মেট্রো-ট-১৮-১৭৯২ নম্বরের আরেকটি মালামাল বোঝায়কৃত ট্রাক প্রায় ৫০ গজ দূরে দাড়িয়েছিল। ওই ট্রাকে বোঝাইকৃত সার আনলোডের জন্য ট্রাকটির ত্রীপালের দড়ি খোলার কাজে ব্যস্ত ছিল হেলপার রিপন (নিহত)। এমন সময় খালি ট্রাকটি ব্যাকগিয়ার দিয়ে চালিয়ে আসছিলো হেলপার নাসিম। কিন্তু হেলপার নাসিম ট্রাকটি নিয়ন্ত্রণ করতে না পারায় দুই ট্রাকের ব্যাকডালায় পিষ্ট হয়ে হেলপার রিপন মারাত্মকভাবে আহত হয় এবং মাথায় ব্যাপক রক্তক্ষরণ হয়। ওই সময় রিপনের ট্রাক চালক রাসেল দৌড়ে এসে উদ্ধার করে রামেক হাসপাতালে নেওয়ার পথেই মৃত্যু বরণ করে।

তিনি আরও জানান, নিহত হেলপার রিপনের লাশটি রাজশাহী মেডিকেল কলেজ হাসপালের মর্গে প্রেরণ করা হয়েছে। ইতিমধ্যে নিহতের স্বজনদেরও খবর দেওয়া হয়েছে।

এঘটনার প্রত্যক্ষদর্শী ট্রাকচালক রাসেলের দাবি, একজন অনভিজ্ঞ হেলপারকে দিয়ে ট্রাকটি চালানোর কারণেই আমার গাড়ির হেলপারের অকাল মৃত্যু হয়েছে। তবুও তাকে বাচানোর উদ্দেশ্যে রামেকের পথে নেওয়া হয়। কিন্তু মাথায় প্রচন্ড আঘাত পাওয়ায় ও প্রচুর পরিমাণে রক্তক্ষরণ হওয়ায় সে পথিমধ্যেই মারা যায়।

চন্দ্রিমা থানার ওসি জানান, ঘাতক ট্রাকটির চালক নাসিম পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। তবে ট্রাকটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। এঘটনায় মামলা প্রক্রিয়াধীন বলেও জানিয়েছেন তিনি।

 মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply